চিরনিদ্রায় শায়িত হলেন মুজিবনগরের সাবেক চেয়ারম্যান ওয়াজেদ আলী

মুজিবনগর নিউজ ২৪ কম : মুজিবনগর উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও দারিয়াপুর ইউনিয়নের ৫বার নির্বাচিত সাবেক চেয়ারম্যান ওয়াজেদ আলী চিরনিদ্রায় শায়িত হলেন।
গতকাল রবিবার সকাল ৯টায় মুজিবনগর সরকারী ডিগ্রী কলেজ মাঠে তার নামাজে জানাজা শেষে বিদ্যাধরপুর গ্রাম্য কবরস্থানে তার লাশ দাফন করা হয়। এতে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সাবেক এমপি ও আওয়ামী লীগ নেতা প্রফেসর আবদুল মান্নান, জেলা আওয়ামী লীগের সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, হাজী আব্দুর রশিদ, উপদেষ্ট্যা অ্যাড. কলিমউদ্দীন, যুগ্নসম্পাদক অ্যাড. ইব্রাহীম শাহিন, উপজেলা আ‘লীগের সাধারণ সম্পাদক ও মহাজনপুর ইউপি চেয়ারম্যান হাজী আমাম হোসেন মিলু, শহর আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, ইউপি চেয়ারম্যান আয়ূব হোসেন, তৌফিকুল বারী বকুল, মফিজুর রহমান, দারিয়াপুর ইউপি আ‘লীগের সভাপতি ও দারিয়াপুর মাধ্যমিক বালক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তাকিম হক খোকন কমান্ডার, উপজেলার যুবলীগের সভাপতি কামরুল হাসান চাঁদুসহ আওয়ামী লীগ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি মতিউর রহমান মতিন, যুবলীগ ও ছাত্রলীগসহ অংগ সংগঠনের নেতা-কর্মী এবং মরহুমের আত্মীয় স্বজনরা। শেষে বিদ্যাধরপুর গ্রাম্য কবরস্থানে তার লাশ দাফন করা হয়।
উল্লেখ্য, গত শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় তিনি তার নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তিনি কুষ্টিয়ার আব্দুল মান্নান হার্ট ফাউন্ডেশনে ডা. এসএম মোমিনের তত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৬ বছর। তিনি ছিলেন অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদী। ন্যায়ের পক্ষে সমর্থনকারী। মৃত্যুকালে তিনি ২ স্ত্রী, ৩ পুত্র ও ৭ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *