মেহেরপুর পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর সংবাদ সম্মেলন

মেহেরপুর প্রতিনিধিঃ আগামি ২৫ এপ্রিল মেহেরপুর পৌরসভা নির্বাচনে সুষ্ট ও শান্তিপূর্ণ পরিবেশ ও নেতাকর্মীদের নামে মিথ্যা মামলায় হয়রানি বন্ধের দাবিতে সাংবাদিক সম্মেলন করেছে বিএনপি মনোনীত প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস। গতকাল শনিবার দুপুরে মেহেরপুর প্রেস ক্লাবে পৃথক সংবাদ সম্মেলনে এ দাবি করেন তারা।
বিএনপি প্রার্থীর সংবাদ সম্মেলনে জেলা বিএনপি সভাপতি মাসুদ অরুন চারটি দাবি তুলে ধরেন। এগুলো হচ্ছে- নির্বাচন পর্যন্ত নেতাকর্মীদের মিথ্যা মামলায় হয়রানি বন্ধ, শুক্রবার গ্রেফতার হওয়া তিন নেতার মুক্তি, প্রতিটি ভোটকেন্দ্রে প্রয়োজনীয় সংখ্যক ফোর্সসহ একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, কেন্দ্রের সুষ্ট পরিবেশের জন্য যথাযথ টহল ও নিরপেক্ষ প্রিজাইডিং অফিসার এবং পোলিং অফিসার নিয়োগ।
বক্তব্যে তিনি বলেন, মিথ্যা মামলায় জাহিদ হোসেন ও আনিছুর রহমান গ্রেফতার করেছে পুলিশ। এছাড়াও নেতাকর্মীদের বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে। একারণে নির্বাচনের সুষ্ট পরিবেশ প্রশ্নবিদ্ধ। নির্বাচন সংশ্লিষ্ট সকলের নিরপেক্ষ ভুমিকা দাবি করেন তিনি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জেলা বিএনপি সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, সদর থানা বিএনপি সভাপতি অ্যাড. মারুফ আহম্মেদ বিজন ও বিএনপি প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাসসহ নেতৃবৃন্দ।
তবে সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধুরী বলেন, বৃহস্পতিবার গভীর রাতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মাহফুজুর রহমান রিটনের তিনটি নির্বাচনী ক্যাম্পে আগুন দেয়। এ ঘটনায় প্রার্থীর পক্ষ থেকে সদর থানায় দুটি মামলা দায়ের করা হয়। ওই মামলার এজাহার নামীয় আসামি হিসেবে তিনজনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে। বিনা কারণ কিংবা মিথ্যা মামলায় হয়রানির অভিযোগ সঠিক নয়।

 

 

 

 

সূত্র: মেহেরপুর নিউজ২৪.কম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *