মেহেরপুর পৌরসভা নির্বাচনে স্থগিত হওয়া দুটি কেন্দ্রে ভোট গ্রহন ৮ মে

মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুর পৌর নির্বাচনে স্থগিত হওয়া দুটি কেন্দ্রে পুনরায় ভোট গ্রহন হবে আগামী ৮ মে। আজ বুধবার বিকেল ৪ টার দিকে মেহেরপুর নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা রোকুনুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন। তবে আনুষ্টানিকভাবে বিজ্ঞপ্তি আকারে প্রকাশ করা হবে বৃহস্পতিবার। স্থগিত হওয়া কেন্দ্র দুটি হলো ৭ নম্বর ওয়ার্ডের ১১ ও ১২ নং কেন্দ্র।
গত ২৫ এপ্রিল মেহেরপুর পৌরসভা নির্বাচনে মেহেরপুর সরকারি উচ্চ বালক বিদ্যালয়ে ৭নং নম্বর ওয়ার্ডে ১১ ও ১২ নম্বর কেন্দ্রে ব্যালট ছিনতাই ও কেন্দ্র দখল করে সিল মারার অভিযোগে ভোট গ্রহণ স্থগিত করে রিটার্নিং কর্মকর্তা রোকুনুজ্জামান। এছাড়াও দায়িত্বে অবহেলার অভিযোগে পুলিশের দুই উপ-পরিদর্শককে (এসআই) সাময়িক বরখাস্ত করা হয়।
মেহেরপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ১৩টি ভোটকেন্দ্রের বেসরকারি ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী ১ হাজার ৩৬৯ ভোটে এগিয়ে রয়েছেন। স্থগিত দুই কেন্দ্রে পুনরায় নির্বাচনের পর জয়-পরাজয় নির্ধারিত হবে।
ঘোষিত ফল অনুযায়ী, আওয়ামী লীগের প্রার্থী মাহফুজুর রহমান (নৌকা প্রতীক) পেয়েছেন ৯ হাজার ২০৯ ভোট। বিএনপির প্রার্থী জাহাঙ্গীর বিশ্বাস (ধানের শীষ) পেয়েছেন ৭ হাজার ৮৪০ ভোট। স্বতন্ত্র প্রার্থী বর্তমান মেয়র মোতাচ্ছিম বিল্লাহ (নারকেলগাছ) ২ হাজার ৬৬৬ ভোট ও আরেক স্বতন্ত্র প্রার্থী নিশান সাবের (মোবাইল ফোন) পেয়েছেন ৫১ ভোট। পৌরসভায় মোট ভোটার ৩০ হাজার ৯৬৫। ১৩টি কেন্দ্রে শতকরা ৮০ ভাগের বেশি ভোট পড়েছে বলে নির্বাচন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *