মেহেরপুর পৌরসভার মেয়র কাউন্সিলরদের নিয়ে দায়িত্বভার গ্রহণ

মুজিবনগর নিউজ২৪.কম: মেহেরপুর পৌরসভার নবনির্বাচিত পরিষদ দায়িত্ব গ্রহণ করেছেন। গতকাল রোববার বেলা সাড়ে ১০ টায় পৌরসভার কালাচাঁদ মেমোরিয়াল হলে নবনির্বাচিত মেয়র মাহফুজুর রহমান রিটন তার পরিষদের কাউন্সিলরদের সাথে নিয়ে দায়িত্বভার গ্রহণ করেন। দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন।
পৌর পরিষদের প্যানেল মেয়র (পুনঃ নির্বাচিত কাউন্সিলর) সৈয়দ মঞ্জুরুল কবীর রিপনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য আলহাজ মোঃ জয়নাল আবেদীন, জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ গোলাম রসুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ খালেক, উপদেষ্ঠা আলহাজ আসকার আলী, সহ-সভাপতি আব্দুল হালিম, আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আক্কাস আলী, জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক সাইফুল ইসলাম পল্টু প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌর সভার সচিব মোঃ তফিকুল আলম। পৌর কর্মচারী শফিউদ্দিনের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নব নির্বাচিত মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক শহিদুল ইসলাম পেরেশান প্রমুখ।
এসময় সেখানে নবনির্বাচিত কাউন্সিলর মীর জাহাঙ্গীর আলম, আল মামুন, সৈয়দ আবু আব্দুল্লাহ বাপ্পী, শাকিল রাব্বী ইভান, জাফর ইকবাল, শাহিনুর রহমান, নূরুল আশরাফ রাজীব, সৈয়দ মঞ্জুরুল কবীর রিপন ও সোহেল রানা এবং সংরক্ষিত কাউন্সিলর আলপনা খাতুন, শিউলী আক্তার ও হামিদা খাতুন উপস্থিত ছিলেন।
আরো উপস্থিত ছিলেন জেলা কৃষকলীগের সভাপতি মাহাবুবুর রহমান শান্তি, সদর থানা যুবলীগের আহবায়ক মিজানুজ্জামান অপু যুগ্ম-আহবায়ক মাহাবুব, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক জুয়েল রানাসহ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতাকর্মরা।
এর আগে অতিথিসহ নির্বাচিত পৌর মেয়র ও কাউন্সিলর ও সংরক্ষিত কাউন্সিলররা শহরের ফিন টাওয়ার থেকে একটি আনন্দ র‌্যালি নিয়ে পৌরসভায় পৗছালে সেখানে পৌর কর্মকর্তা-কর্মচারীদের পক্ষ থেকে তাদের ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *