মেহেরপুরে পূর্ব শত্রুতার জের ধরে গাছ কর্তন

মুজিবনগর নিউজ২৪.কম:  মেহেরপুর সদর উপজেলার রঘুনাথপুর গ্রামের মাঠে পূর্ব শত্রুতার জের ধরে কৃষক হাবিবুর রহমান ,রিপন ,টনিক তুষার আহমেদের প্রায় ১২বিঘা জমির পুকুরের ধরে মেহেগুনী ওবিভিন্ন গাছ কেটে তছরুপ করা হয়েছে । পুর্ব শত্রুতার জের ধরে গ্রামের জামিরুল ইসলাম ,আমিনুল ইসলাম, সবুজ আহমেদ মামুন হোসেন লোকজন নিয়ে গাছ কেটে সাবাড় করে দিয়েছে বলে জানান, অভিযোগ ভুক্তভোগীরা । এতে তার দেড় লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি ।
রিপন জানান, আমার চাচার সাথে এর আগে পুকুরের জমি নিয়ে সংর্ঘষ হয়ে ছিল। সে থেকে পূর্ব শত্রুতার জের ধরে গতকাল রাতে জামিরুল ইসলাম তার লোকজন নিয়ে পুকুরের ধারে গাছ কেটে তছরুপাত করে পালিয়ে যায়। এ ঘটনায় হাবিবুরের পরিবার পথে বসার উপক্রম হয়েছে।

গ্রামের মেম্বর ডাবলু জানান, জমির মালিকানা নিয়ে হাবিবুর রহমান ,রিপন টনিক তুষার আহমেদের সঙ্গে একই গ্রামের জামিরুল ,আমিনুল ইসলাদের বিরোধ ছিল। এই বিরোধের জের ধরে ঘটনাটি ঘটেছে তবে বিষয়টি কাল সকালে দুপক্ষের সাথে বসে মিমাংসা করা হয়ে এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মেহেরপুর সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকবাল বাহার চৌধরী জানান, এব্যপারে কোন অভিযোগ পাওয়া যায়নি অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *