মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে সকল কার্যক্রম শেষ পর্যায়ে

স্টাফ রিপোর্টার: মেহেরপুরের জেলা প্রশাসক পরিমল সিংহ বলেন, মুজিবনগর দিবস উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে মন্ত্রী, এমপি, রাজনৈতিক নেতৃবৃন্দ, সরকারী, বেসরকারী কর্মকর্তা এবং সাংবাদিকসহ আগত বিভিন্ন শ্রেণী পেশার মানুষের নিরাপত্তার কথা মাথায় রেখে কমপ্লেক্স এলাকাতে ৩২টি সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে। এছাড়াও সব ধরণের নিরাপত্তামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।
শনিবার সকালে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন  উপলক্ষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে এসকল কথা বলেন জেলা প্রশাসক পরিমল সিংহ।
জেলা প্রশাসক আরো বলেন, কোন ধরণের ব্যাগ ও পানির বোতল নিয়ে অনুষ্ঠান স্থলে প্রবেশে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।  পানির চাহিদা মেটাতে অনুষ্ঠান স্থলে পর্যাপ্ত পরিমাণ পানির ব্যবস্থা থাকবে। এছাড়াও যদি কেউ অসুস্থ হয়ে পড়ে তাৎক্ষনিক চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে প্রাথমিক চিকিৎসা ক্যাম্প স্থাপন করা হয়েছে। তাছাড়া সরকারী বিভিন্ন দপ্তরের মাধ্যমে এ অনুষ্ঠানটি সফল করার লক্ষ্যে কাজ চলছে। সম্পূর্ণ মুজিবনগর কমপ্লেক্সকে দৃষ্টিনন্দন করার জন্য আলোকসজ্জা করা হয়েছে। বিকালে সাংস্কৃতিক অনুষ্ঠানের জন্যও পৃথকভাবে প্রস্তুতি নেওয়া হয়েছে। প্রেসব্রিফিয়ে অন্যদের মধ্যে স্থানীয় সরকারের উপ-পরিচালক খাইরুল হাসান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রাশেদুল মান্নাফ কবীর উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *