মুজিবনগর গোপালপুরে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১২

মুজিবনগর নিউজ২৪.কম: মেহেরপুরের মুজিবনগর উপজেলার গোপালপুর গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সহ ১২ জন আহত হয়েছে। মঙ্গলবার রাতে এই হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে এএসআই সুমন শেখ, মনায়ার হোসেনকে মেহেরপুর জেনালের হাসপাতালে ভর্তি করা হয়েছে। এএসআই সুমন শেখ মাগুড়া পুলিশ সুপারের কার্যলয়ে কর্মরত আছেন। ঈদের ছুটিতে নিজ গ্রাম চাড়ুলিয়ায় ফিরে ফুটবল খেলতে এসে এই হামলার স্বীকার হলেন।
স্থানীয়রা জানান, মঙ্গলবার বিকালে মহাজনপুর ইউনিয়নের গোপালপুর মাঠে স্বাগতিক গোপালপুর চাড়ুলিয়ার মধ্যে ফুটবল খেলা চলাকালে রেফারির পক্ষপাত মূলক আচরনের প্রতিবাদে চাড়–লিয়া গ্রামের খেলোয়াড়ারা খেলা বয়কট করেন। এসময় স্বাগতিক দলের সমর্থরা মাঠের গেইট বন্ধ করে তাদের উপর হামলা চলিয়ে ১২ জনকে আহত করেন। পরে তাদের উদ্ধার করে সুমন শেখ ও মনোয়ার হোসেন মেহেরপুর জেনালের হাসপাতালে ভর্তি করা হয়। বাকিদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়।
মুজিবনগর থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) মনির হোসেন জানান, ফুটবল খেলাকে কেন্দ্র করে হামলার ঘটনা শুনে সেখানে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় কোন পক্ষ এখনও কোন অভিযোগ দায়ের করেনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *