মুজিবনগর কেদারগঞ্জ বাজারে জেলা পরিষদের উদ্যোগে মার্কেট করার আশ্বাস ।

মুজিবনগর নিউজ২৪.কম:   মুজিবনগর  কেদারগঞ্জ বাজারে  জেলা পরিষদের জায়গা দখল মুক্ত করে  বড় মার্কেট করার জন্য বাজার কমিটির সাথে  জেলা পরিষদের  চেয়ারম্যান আলহাজ গোলাম রসুল এর আলোচনা সভা  অনুষ্ঠিত হয়েছে । গতকাল  শনিবার দুপুরে মুজিবনগর যুবলীগের অফিস কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বাজারের বিভিন্ন এলাকা পরিদর্শন করার সময়ে জেলা পরিষদের  চেয়ারম্যান বলেন, যে জেলা  পরিষদের যে সমস্ত জায়গা আছে সেগুলো মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা দখল মুক্ত করার নির্দেশে দিয়েছেন। তার প্রেক্ষিতে আমরা দখল কৃত জায়গা দখল মুক্ত করা হবে । যারা জায়গা দখল করে আছেন তাদেরকে জায়গা ছেড়ে দেওয়ার জন্য নোটিশ দেওয়া হবে।  জেলা পরিষদের জায়গা দখল মুক্ত করে সেখানে দোতালা মার্কেট তৈরি করা হবে এবং যে সব দোকানদার সেখানে ছিল জেলা পরিষদের শর্ত মানলে  অগ্রাধিকার ভিত্তিতে তাদেরকে সেখানে দোকান বরাদ্ধ দেওয়া হবে।
এ বিষয়ে তিনি কেদারগঞ্জ বাজার কমিটির সভাপতি কুতুব মল্লিক, সাধারণ সম্পাদক হেকমত আলী সহ কমিটির সদস্যদের সাথে কথা বলেন এবং বিষয়টি তাদের অবগত করেন। এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য শাহীন উদ্দীন শাহীন, আজিমুল বারি মুকুল, ইমতিয়াজ হোসেন মিলন, মজিবুল হক, মুনছুর আলী, মইনুদ্দীন লিটন, শওকত আলী, সংরক্ষিত সদস্য নারর্গিস আরা, বাগোয়ান ইউপি যুবলীগের আহবায়ক আজিজুর রহমান মুংলা, যুগ্নআহবায়ক বাবুল মল্লিক, ইমাজউদ্দীন সহ যুবলীগের নেতৃত্ববৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *