মুজিবনগরে সন্ত্রাসীদের দু’পক্ষের গুলাগুলিতে মজি নিহত

মুজিবনগর নিউজ২৪.কম:  মেহেরপুর মুজিবনগর উপজেলার মোনাখালী এলাকায় দু,দল সন্ত্রাসীদের মধ্যে গুলাগুলির ঘটনা ঘটেছে। এসময় মজি নামের এক সন্ত্রাসী নিহত হয়। গতরাত আড়াই টার দিকে মোনাখালী গ্রামের কোমরগর্ত নামক মাঠে এই ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেন সহকারী পুলিশ সুপার সার্কেল আহসান হাবীব বলেন নিহত মজিবুল হক মজি যতাপুর গ্রামের চিহ্নিত সন্ত্রাসী। ঘটনাস্থল থেকে ১টি এলজি সার্টারগান, ২টি কার্তুজ খোসা, ৪টি তাজা কার্তুজ, ৩টি বোমা ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। সহকারি পুলিশ সুপার আহসান হাবীব আরো জানান, রাত সোয়া দুইটার দিকে মোনাখালী কোমরগর্ত নামক মাঠের কাছে দু’দল সন্ত্রাসীদের মাঝে তুমুল বন্দুকযুদ্ধ শুরু হয়। খবর পেয়ে পুলিশের ঘটনাস্থলে পৌঁছান। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। এলাকার মানুষের সহায়তায় ঘটনাস্থল তল্লাশিকালে একজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। সে মুজিবনগর উপজেলার যতারপুর গ্রামের মজিবুল হক ওরফে মজি বলে ধারণা করছেন এলাকাবাসী।
নিহত ব্যক্তির নাম যদি মজু হয়ে থাকে তাহলে সে এলাকার চিহ্নিত সন্ত্রাসী ও ডাকাত উল্লেখ করে আহসান হাবীব আরো বলেন, মজুর নামে সদর ও মুজিনগর থানায় অন্তত এক ডজন মামলা রয়েছে। এর মধ্যে হত্যা ৩টি, ডাকাতি ও হত্যা ৪টি, ৩টি বিষ্ফোরক দ্রব্য আইনে।
নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এর স্বজনরা আসলেই পরিচয় নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্ত শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *