মুজিবনগরে দক্ষিণ-পশ্চিম ও উত্তরাঞ্চল পরিবেশক সমিতির অভিষেক ২০১৭

বাংলাদেশ দক্ষিণ-পশ্চিমাঞ্চল ও উত্তরাঞ্চল পরিবেশক সমিতির অভিষেক হয়েছে। শুক্রবার দুপুরে মুজিবনগর পর্যটন মোটেলে এ অবিষেক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গোলাম রসুল। প্রধান আলোচক ছিলেন জেলা শিল্প ও বণিক সমিতির সভাপতি ও সাবেক সংসদ সদস্য আলহাজ্ব জয়নাল আবেদীন। সভাপতিত্ব করেন বাংলাদেশ দক্ষিণ-পশ্চিমাঞ্চল ও উত্তরাঞ্চল পরিবেশক সমিতির চেয়ারপার্সন এবং মেহেরপুর জেলা পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার আনিসুর রহমান, বাংলাদেশ ভোগ্য পণ্য পরিবেশক সমিতির কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোস্তফা কামাল, জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ শহিদুল ইসলাম পেরেশান। অরণীর সভাপতি নিশান সাবেরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন ভোগ্য পণ্য পরিবেশক সমিতির কেন্দ্রীয় কমিটির সভাপতি খন্দকার জিহাদুল হক, নাটোর জেলা পরিবেশক সমিতির সভাপতি ফরমান খাঁন সৈকত, টাঙ্গাইল জেলা পরিবেশক সমিতির সভাপতি মোঃ আলম, ফরিদপুর জেলা পরিবেশক সমিতির সভাপতি নবীন চৌধুরী, মেহেরপুর জেলা পরিবেশক সমিতির সভাপতি এবং বাংলাদেশ দক্ষিণ-পশ্চিমাঞ্চল ও উত্তরাঞ্চল পরিবেশক সমিতির সদস্য সচিব মোঃ হাশেম আলী প্রমুখ।
পরে সেখানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান ও র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়। এর আগে অতিথিদের হাতে ক্রেস্ট তুলে দেয় অতিথিবৃন্দ। বাংলাদেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চল ও উত্তরাঞ্চালের ৩৭ জেলার পরিবেশক সমিতির সভাপতি-সম্পাদকসহ আমন্ত্রিত অতিথিরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *