গাংনীতে জিয়াউর রহমানের ৩৬তম শাহাদত বার্ষিকী পালন

মুজিবনগর নিউজ২৪.কম:  মেহেরপুরের গাংনী উপজেলা বিএনপির উদ্যোগে জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে পৃথক ভাবে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গলবার বেলা ১০টার দিকে সাবেক চেয়ারম্যান রেজাউলের সভাপতিত্বে বিএনপির কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিৎ ছিলেন, সাবেক সংসদ সদস্য আমাজাদ হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিৎ ছিলেন, উপজেলা বিএনপির সভাপতি আসাদুজ্জামান বাবলু, উপজেলা যুবদলের সভাপতি আকতারুজ্জামান, উপজেলা বিএনপির সহ-সভাপতি আঃ রউফ মাষ্টার,সাংগঠনিক সম্পাদক ও ধানখোলা ইউপি চেয়ারম্যান আখেরুজ্জামান আখের, পৌর বিএনপির সাধারন সম্পাদক মকবুল হোসেন মেঘলা, রাইপুর ইউনিয়ন বিএনপির সভাপতি রবিউল ইসলাম, গাংনী পৌর বিএনপির ৯ নং ওয়ার্ড সভাপতি সাইফুল ইসলাম, সাধারন সম্পাদক সালাউদ্দিন ইসলাম রনি প্রমুখ।
প্রধান অতিথি বক্তব্যে সাবেক এমপি আমজাদ হোসেন বলেন, আমাকে বাঁচানোর জন্য আপনাদের কিছু করতে হবেনা। দেশকে বাঁচানোর জন্য শহীদ জিয়ার আদর্শকে বাঁচাতে আগামীতে আন্দোলনের জন্য প্রস্তুতি নিন। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে এ দেশকে অশূভ শক্তির হাত থেকে বাঁচাতে আন্দোলনে ঝাপিয়ে পড়তে হবে।
অপরদিকে জিয়াউর রহমানের ৩৬ তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে গাংনী উপজেলা ও পৌর বিএনপির উদ্যোগে সাবেক প্রধান শিক্ষক ও উপজেলা বিএনপির সাবেক সিনিয়র সহ-সভাপতি আঃ রাজ্জাকের সভাপতিত্বে বিকেল ৫টার দিকে বিএনপির (মিল্টন গ্রুপ) কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিৎ ছিলেন, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন। এসময় তিনি তার বক্তব্যে বলেন,আমাদের দেশ ও জনগণ আজ আওয়ামীলীগের শাসনামলে স্বাধীনভাবে কথা বলতে পারিনা চলতে পারিনা। আজ আমরা কেউ নিরাপদ নয়। তাই আগামী দিনে বিএনপিকে অবশ্যই ক্ষমতায় আনতে হবে।
এ সময় আরো উপস্থিৎ ছিলেন, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলি ভুট্ট, জেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক আঃ আওয়াল,বিএনপি নেতা মনিরুজ্জামান গাড্ডু, সাবেক চেয়ারম্যান আলফাজ উদ্দিন কালূ, ষোলটাকা ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি, আহসান হাবিব বাবু, ছাত্রদল নেতা চপল বিশ্বাস, নাজমুল হক প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *