গাংনীতে আলগামনের সঙ্গে মোটর সাইকেল সংঘর্ষে চালক কাফিরুল নিহত

মুজিবনগর নিউজ২৪.কম: মেহেরপুরের গাংনী উপজেলার তেরাইল নামক স্থানে স্যালো ইঞ্জিন চালিত অবৈধ যান আলগামনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে কাফিরুল ইসলাম (৪৫) নামের এক ফার্নিচার ব্যবসায়ী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন কাফিরুলের ছেলে রওনক আহম্মেদ (১৮)। আজ মঙ্গলবার সকাল দশটার দিকে দুর্ঘটনার পর দুপুর সোয়া বারটার দিকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে কাফিরুলের মৃত্যু হয়। নিহত কাফিরুল ইসলাম এ উপজেলার দক্ষিণ ভরাট গ্রামের মৃত জেদ আলীর ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, কাফিরুল ইসলাম মোটর সাইকেলযোগে ছেলেকে সঙ্গে নিয়ে বাড়ি থেকে জোড়পুকুরিয়া বাজারে ব্যবসা প্রতিষ্ঠানের দিকে যাচ্ছিলেন। মেহেরপুর-কুষ্টিয়া সড়কে জোড়পুকুরিয়া-তেরাইল মাঠের মধ্যে পৌঁছুলে বিপরিত দিক থেকে আসা একটি আলগামনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিতাপুত্র গুরুতর আহত হন। আলগামন নিয়ে পালিয়ে যায় এর চালক। স্থানীয়রা পিতাপুত্রকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। কিন্তু চিকিৎসকরা তাদের শারীরিক অবস্থা বিবেচনা করে কুষ্টিয়া মেডিকেলে রেফার করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কাফিরুলের মৃত্যু হয়। কুষ্টিয়া মেডিকেলে রওনককে ভর্তি করা হয়েছে। সে আশংকামুক্ত নয় বলে জানায় তার পরিবার।
গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মরদেহ কুষ্টিয়া মেডিকেলে রয়েছে। সেখানে ময়নাতদন্ত শেষে নিজ বাড়িতে আনা হবে। দুর্ঘটনার জন্য দায়ী আলগামন চালককে আটকের চেষ্টা চলছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *